October 15, 2024, 5:27 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

‘দেখে যত মনে হয় তত’: আখিঁ আলমগীর

‘দেখে যত মনে হয় তত’: আখিঁ আলমগীর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

প্রয়াত বরেণ্য চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের ‘ভাত দে’ সিনেমায় অভিনয় করে একজন শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন আঁখি আলমগীর। সেই হিসেবে তিনি একজন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। যদিও পরে তাকে আর অভিনয়ে পাওয়া যায়নি বললেই চলে। তবে এই সময়ের মিউজিক ভিডিওতে আঁখি আলমগীরের উপস্থিতি প্রমাণ করে, তিনি শুধু একজন সংগীতশিল্পীই নন, একজন ভালো অভিনেত্রীও বটে। যার প্রমাণ তিনি দিয়েছিলেন সেই ছোট্টবেলাতেই। গুণী এই সংগীতশিল্পীর আজ জন্মদিন। শুরুতেই জানতে চাওয়া হয়েছিল বয়স হলো কত? জবাবে মিষ্টি হেসে আঁখি আলমগীর বলেন, ‘দেখে যত মনে হয় তত’। আঁখি আলমগীরের জন্মদিনের প্রথম প্রহরটা শুরু হয় তার আদরের দুই মেয়ে স্নেহা ও আরিয়ার অপরিসীম ভালোবাসার মধ্য দিয়ে।

তারা দু’জন মাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, কেক কাটেন। এরপর ১২টা ৫ মিনিটের মধ্যে বাবা, মা এবং খুব কাছের মানুষদের শুভেচ্ছায় সিক্ত হন তিনি। আর এরপর থেকে মুঠোফোন এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শুভেচ্ছা বার্তা প্রাপ্তি তো চলছেই। এদিকে জন্মদিনের দুপুর ১২টা ৩০ মিনিটে চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ অনুষ্ঠানে উপস্থিত হবেন তিনি সরাসরি তার ভক্ত, দর্শক এবং শুভাকাক্সক্ষীদের সঙ্গে কথা বলতে। এরপর বাকিটা সময় পরিবারের সঙ্গে কাটানো শেষে সন্ধ্যার পর থেকে রাত পর্যন্ত প্রিয় কিছু মানুষ আর বন্ধ বান্ধবদের সঙ্গে নিয়ে সময় কাটবে তার। জন্মদিনের পরপরই নতুন নতুন ধামাকা গান নিয়ে আসছেন আঁখি আলমগীর। তবে এ বিষয়ে বিস্তারিত এখনই জানাতে চাচ্ছেন না তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর